বর্ণিল আয়োজনে বকশীগঞ্জে মহান বিজয় দিবস উদযাপন

মতিন রহমান। জামালপুরের বকশীগঞ্জে যথাযোগ্য মর্যাদায় বিজয় দিবস পালিত হয়েছে। শুক্রবার সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে এন.এম উচ্চ বিদ্যালয় মাঠে কেন্দ্রীয় শহিদ মিনারে ও উপজেলার মুক্তিযুদ্ধের ১১ নম্বর সেক্টরের কামালপুর রনাঙ্গন স্মৃতি সৌধে পুস্পার্ঘ্য অর্পণ করে সরকারি-বেসরকারি বিভিন্ন দফতরের কর্মকর্তাসহ রাজনৈতিক,সামাজিক ও পেশাজীবী সংগঠন।

দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসনের উদ্যোগে বকশীগঞ্জ এন.এম উচ্চ বিদ্যালয় মাঠে আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতাকা উত্তোলন, পায়রা অবমুক্ত, বেলুন উড়িয়ে উদ্বোধন শেষে কুচকাওয়াজ ও ডিসপ্লে অনুষ্ঠিত হয়। এরপর বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা,মুক্তিযোদ্ধ ভিওিক চলচিত্র প্রদর্শন,শিশু ও মহিলাদের খেলাধুলা,হাসপাতাল ও এতিম খানায় উন্নত মানের খাবার পরিবেশন,বাদজুম্মা শহিদদের আত্নার মাগফেরাত এবং জাতীর সমৃদ্ধি ও অগ্রগতি কামনা করে বিশেষ মোনাজাত,প্রীতি ফুটবল ম্যাচ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রউফ তালুকদার,উপজেলা নির্বাহী অফিসার মুনমুন জাহান লিজা,পৌর মেয়র নজরুল ইসলাম সওদাগর,সহকারী কমিশনার (ভূমি) আতাউর রাব্বী,থানার অফিসার ইনচার্জ (তদন্ত) ফয়সাল আহাম্মেদ উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা.মোহাম্মদ আজিজুল হক,উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শাহিনা বেগম,সাধারন সম্পাদক ইসমাইল হোসেন বাবুল তালুকদার,জেলা পরিষদ সদস্য জয়নাল আবেদীন, মহিলা ভাইস চেয়ারম্যান মাসুমা ইয়াসমিন স্মৃতি,বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আফসার আলী, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মফিজ উদ্দিনসহ বিভিন্ন সরকারি দফতরের কর্মকর্তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here