বকশীগঞ্জে জাপা নেতা আবু সায়েমের সংবাদ সম্মেলন

মাসুদ উল হাসান : জামালপুরের বকশীগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি ও জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি কেন্দ্রীয় কমিটির সদস্য এস এম আবু সায়েম সংবাদ সম্মেলন করেছেন। রোববার রাতে পৌর শহরের হাইস্কুল মোড়ে নিজস্ব কার্যালয়ে এই সংবাদ সম্মেলনের আয়োজন করেন তিনি।
সংবাদ সম্মেলনে উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি ও বকশীগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান এস এম আবু সায়েম বলেন,আমি ফেইসবুকের মাধ্যমে অবগত হলাম যে আমাকে নাকি উপজেলা জাতীয় পার্টি বহিস্কার করেছে। ঘটনাটি শুনে হতভম্ব হয়েছি। কারন আমাকে বহিস্কার তো দুরের কথা,আমাকে কারন দর্শানোর নোটিশ দেওয়ার এখতিয়ারও তাদের নেই। বকশীগঞ্জ উপজেলা জাতীয় পার্টির কমিটি অনুমোদন দিয়েছেন জামালপুর জেলা জাতীয় পার্টি। সুতরাং বহিষ্কার করার এখতিয়ার তাদের আছে। উপজেলা কমিটির সহ-সভাপতি কে বহিষ্কার করার এখতিয়ার উপজেলা কমিটির নেই। অনভিজ্ঞ সাংগঠনিক জ্ঞানহীন অযোগ্য নেতৃত্বের জন্যই বকশীগঞ্জ উপজেলা জাতীয় পার্টির আজ এই বেহাল দশা।
তিনি আরো বলেন,পল্লী বন্ধু এরশাদের আদর্শ বুকে লালন করে জনবন্ধু জিএম কাদেরের নেতৃত্বে জনগণের জন্য কাজ করে যাচ্ছি। আগামী দিনেও করে যাবো ইনশাআল্লাহ। কোন ষড়যন্ত্র ও চক্রান্ত আমাকে দাবায়ে রাখতে পারবে না। আমরা মাঠের রাজনীতি করি। পর্দার আড়াল থেকে খেলবেন না। সাহস থাকলে মাঠে আসেন,রাজনৈতিক ভাবে মোকাবেলা করবো। আপনাদের বহিস্কারাদেশ নিয়ে বসে থাকেন। আমি জাতীয় পার্টিতে ছিলাম,আছি এবং আজীবন থাকবো। আশা করি আমার রাজনৈতিক অভিভাবক জামালপুর জেলা জাতীয় পার্টির সংগ্রামী সভাপতি জননেতা মোস্তফা আল মাহমুদ ও বিপ্লবী সাধারণ সম্পাদক জননেতা জাকির হোসেন প্রয়োজনীয় ব্যবস্থা নিবেন।

বাংলাদেশ জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও জামালপুর জেলা জাতীয় পার্টির সভাপতি মোস্তফা আল মাহমুদ বলেন, উপজেলা কমিটির সহ-সভাপতি কে বহিষ্কার করার এখতিয়ার উপজেলা কমিটির নেই। গঠনতন্ত্র না মেনে এমন সিদ্ধান্ত গ্রহন করায় তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্য,দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ তুলে রোববার বিকালে প্রেসকনফারেন্সের মাধ্যমে উপজেলা জাতীয় পার্টির সহ সভাপতি এস এম আবু সায়েমকে বহিস্কারের ঘোষনা দেয় উপজেলা জাতীয় পার্টি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here